1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বার্সায় ১ বছর থেকে সৌদিতে যাবেন মেসি!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১১১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : মেসির সৌদি যাত্রা নিয়ে ফুটবল দুনিয়ায় যখন তোলপাড়, তখন নতুন খবর দিয়েছে স্প্যানিশ রেডিও স্টেশন অন্দা চেরো। সংবাদমাধ্যমটি বলছে, মেসি শেষ পর্যন্ত সৌদি ক্লাব আল হিলালে যাবেন, তবে তার আগে বার্সেলোনায় এক বছর খেলে যাবেন।

পিএসজির সঙ্গে মেসির চুক্তির প্রক্রিয়া থমকে যাওয়ার পর থেকে মূলত তাকে ফেরাতে । তবে মেসিকে ফেরাতে মরিয়া হয়ে মাঠে নামে বার্সা। যদিও মেসিকে পেতে অর্থনৈতিক সীমাবদ্ধতার বাধা টপকাতে হবে কাতালান ক্লাবটিকে। যেখানে বেতন–ভাতা থেকে বার্সাকে কমাতে হবে অন্তত ২০ কোটি ইউরো। মেসিকে ফেরানোর প্রক্রিয়াকে সহজ করতে বার্সা লা লিগার সঙ্গে দর–কষাকষিও করছে।

তবে অন্দা চেরোর দেওয়া খবর সত্যি হলে, এত কিছুর পর মেসিকে এক বছরের বেশি পাবে না বার্সা। এরপরই ক্যাম্প ন্যু ছেড়ে সৌদি আরবে যাত্রা করবেন মেসি। শুধু মেসিই নন, তার পথ ধরে বার্সার দুই তারকা ফুটবলার সের্হিও বুসকেতস ও জর্দি আলবারও মধ্যপ্রাচ্যের দেশটিতে যাওয়ার খবর শোনা যাচ্ছে।

এদিকে অনুমতি ছাড়া সৌদি সরকারের দূত হিসেবে দেশটিতে ভ্রমণে যাওয়ায় শাস্তির পাশাপাশি দুই সপ্তাহের বেতনও জরিমানা করা হয়েছে বলে নিশ্চিত করেছে লেকিপ। সব মিলিয়ে এই দুই সপ্তাহে মেসির আর্থিক ক্ষতির পরিমাণ হবে প্রায় ১৭ লাখ ইউরো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..